মায়া (ব্যঙ্গ)
- বোরহানুল ইসলাম লিটন ১০-০৫-২০২৪

মায়া (ব্যঙ্গ)
বোরহানুল ইসলাম লিটন


কেন মাগো তোর বুকে
এতো বেশি কান্না?
মানবতা ডেকে কয়
আর না আর না।

গড়িয়েছি ওল্ড হোম
শান্তিতে হবে ঘুম

স্নেহ মায়া মমতা
করে দিব রান্না।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।