পুটুর পড়া
- বোরহানুল ইসলাম লিটন ১০-০৫-২০২৪

পুটুর পড়া
বোরহানুল ইসলাম লিটন
====================//


মা ডেকে কন বলনা পুটু
ছন্দ সুরে পদ্য,
পড়লে দিব ছয়টি নাড়ু
খাইতে মুড়ি অদ্য।

লম্প দিয়ে উঠলো পুটু
ঘুমিয়ে ছিল সদ্য,
কাঁথার তলে করলো শুরু
পড়তে সুরে গদ্য।

মা হেসে কন গান না পুটু
এক থেকে লেখ চৌদ্দ,
রাগ করে তাই ভরলো খাতা
পদ্য লিখে গদ্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।