কি সুন্দর
- মোঃ আরিফ হোসেন সর্দার ০৯-০৫-২০২৪

কলিকাতা শহরে পাখি নেই।এখানে হিবিজিবি জড়ো হয়ে থাকে।এখানে কারো পানে কোন কথা নেই।

ডাক-হরকরা বার বার ডেকে যায় কিন্তু কারো দেখা পায়না।

এক গাইনী-ডাক্তারনী বলে তেমরা এসো-কিন্তু কেউ ফিরে চায়না

যারা যারা পৃথ্বিতল স্পর্শ করতে চেয়েছিল তারা কেউ এ-দেখা পায়না

মুনী-ঋষিরা একবার গিয়েছিল সেথায় - আর যায় না।

কলকাতা' শহরে যে ডাহুকী বিক্রি হত সেটা এখন নতুন বাজারে পাওয়া যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।