নীল নদ একটি অসীম জুঁই
- মোঃ আরিফ হোসেন সর্দার ০৯-০৫-২০২৪

নীল নদ দেখিনি কখনো।
নীল নদ দেখতে ইচ্ছে হয়।

নীল নদের পাড়ে কোন বিশ্ব রূপসী তার বুকের মালা গেঁথেছিল।
কোন যুবক বলেছিলি, ঐ যে সাহারা দেখা যায়।
রোমিও মঙ্গলে বসে বলেছিল ঐ যে চন্দ্র-পৃষ্ঠ।

আমি হাজার বছর আগে একবার তার পট এঁকেছিলাম।
হাজার বছর পরে আবার আমি তার সেলফি আঁকব।

মাঝখানের সময়টা আমরা দুজন শুধু ক্লীওপেট্রা-সিজার খেলায় মাতব।

"_"-তুমি আমাদের ভুলনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।