সবর
- বোরহানুল ইসলাম লিটন ১০-০৫-২০২৪

সবর
বোরহানুল ইসলাম লিটন
==================//

কিসের এতো ছটফটানি
থাকতে সদা খবরে?
দু-দিন পরে শুন্য হাতে
থাকবি শুয়ে কবরে।

পয়সা টাকা মনের পণ
থাকবে পরে আপনজন

বুঝবি মনে সঙ্গোপনে
মূল্য কতো সবরে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।