ওহে কবি
- মোঃ আরিফ হোসেন সর্দার ০৯-০৫-২০২৪

শোন কবি,
তুমি ছবি আঁক কল্পলতার কথা বল ভিঞ্চির সুরে।

একদিন আমি তোমাকে দেখেছিলাম তুমি যে এথেন্স যাচ্ছ সাথে ক্লীওপেট্রার ছবি।

তুমি যে আঁকতে ছবি মোনালিসার সাথে গাইতে গান মমতাজের।

কতকাল কত রাত তুমি ভেনাসকে স্বপ্নে দেখেছিলে, কতকাল কত রাত তুমি অ্যাাফ্রোদিতিকে স্বপ্নে দেখেছিলে।

ডায়না যে তোমাকে বলেছিল তোমার ছবি লুভরে শোভা পেলে ভাল লাগত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।