ওগো মোর স্বদেশ
- মোঃ আরিফ হোসেন সর্দার ০৯-০৫-২০২৪

তোমাকে আমি ভালবাসি জীবন দিয়ে।

এ জীবনের সব সাধনা তোমাকে নিয়ে।

গোলাপের পাপড়িতে যে মণি দেখা যায় সেখানে তোমার নাম লেখা।

আমি সাত সমুদ্র তেরনদী পাড়ি দিয়ে তোমার নামের কবিতা লেখব।

জলহস্তী, আদিম ডাইনোসর যা দেখা যায় সব তোমার নামের অর্চনা গায়।

কি কথা তুমি লিখেছিলে আমি পড়তে পারিনি তা কেবলই আমাকে ভাবায়।

এই পৃথিবীর সব মোহর একসাথ করে আমি তোমার নামে একটি eulogy আঁকব।

কতকাল কত রাত আমি সাধনা করেছিলাম তোমাকে পাইনি তুমি ছিলে তাজমহলের চূড়ায়

'ভালবাসা ' সে এত শক্তিশালী তাকে শিকল দিয়ে বাধলেও ধরে রাখা যায়না।

কলমীলতা, কণকপত্রো আমাকে দাও আমি তার বন্দনায় 'ইউছুফ- জুলেখা' রাচনা করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।