কষ্ট
- মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) - ছায়া মোহনা ০৯-০৫-২০২৪

'কষ্ট আমার মনের মাঝে'
ভেঙ্গে গেলো হৃদয়টা যে!

কেমন করে থাকবো আমি ,
একাকি এই ত্রিভূবনে।

দুঃখ ভরা জীবন আমার ,
রিক্ত করা মন।

একাকি আজ নিরবে কাদি,
দেখে কোন জন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

onupshakib2
২৪-০৩-২০২০ ১১:৫৫ মিঃ

ধন্যবাদ

M2_mohi
২৩-০৩-২০২০ ২৩:১৯ মিঃ

Excellent