১৯ এ আমি নেই
- মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) - বিষাক্ত ছায়া ০৮-০৫-২০২৪

আজি হায়,
আমি নাই।

পুড়ে চোখ,
কাদে মন।

হাহাকার,
দেখে কে কার?

বাতাসে আসে সে,
ছুয় যে মরে সে।

মুখে পর্দা ,
মাঝি মোল্লা।

নাকে হাছি,
ফাদে ফাসি।

চোখে জল ছলো ছল।

আহা কি ভয় কি?

ডাকে কে? ডাকে সে?

যাকে ধরে ,
মারে তারে।

আহা আহা যাবি কই?

যার হয় সে কয়;
নাহি ভাই ,নাই নাই ;
আমি নাই ,
আমি নাই।

ধরে সে,
মরে কে?

ধরে করোনা,
ধরে আর সরে না।

আজি আছি,
আজি নাই,
আসে সে নিয়ে যায়;
কই যাই কই যাই।

ধরে সে মরে যাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

onupshakib2
২৫-০৩-২০২০ ২৩:০৯ মিঃ

25-03-2020