মোনাজাত
- মোঃ বুলবুল হোসেন ০৮-০৫-২০২৪

মোনাজাত
মোহাম্মদ বুলবুল হোসেন

আল্লাহ তুমি দয়ার সাগর
তোমার কাছে ক্ষমা চাই
তুমি ছাড়া এই জগতে
রক্ষা করার কেউ নাই।

আমরা যত মানি নিয়মনীতি
যতই হোক সাবানে হাত ধোয়া
যতই পড়ি মুখোশ আমরা
না দেই মুখে নাকে হাতের ছোঁয়া।

তুমি যাকে রোগ দিবে
তার কোন রক্ষা নাই
দয়াময় তুমি আল্লাহ জগতে
আমরা পাপী মুক্তি চাই।

ক্ষমা করে দাও সৃষ্টিকর্তা
তোমার রহমতের দ্বার খুলে
তোমার হুকুম পালন করব
তোমার নাম সবার দিলে।

জগতের মানুষ আমরা সবাই
করি মোনাজাত
প্রিয় বান্দার উসিলায় সবাইকে
দাও নাজাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

borhan081975
০১-০৪-২০২০ ০৭:২৪ মিঃ

বেশ সুন্দর উপস্থাপনা।

M2_mohi
৩১-০৩-২০২০ ১৬:১৭ মিঃ

খুবই ভালো লাগলো।