অবুঝ অভিমান
- বোরহানুল ইসলাম লিটন ১০-০৫-২০২৪

অবুঝ অভিমান
বোরহানুল ইসলাম লিটন
==================//


বোনটি বসে হেঁসেল ঘরে
খাচ্ছে কলাই মুড়ি,
বলনু দে না একটুখানি
আনবো নি কাল চুড়ি।

বললো তুমি দাও না কিছু
দিনটি কাটে আমার পিছু

কালকে একাই খাইছো লিচু
করছো আমার চুরি,
মুখটি ধরে বলনু হেসে
নেই বুঝি তোর জুড়ি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।