ভোলার ভান্ড (ব্যঙ্গ)
- বোরহানুল ইসলাম লিটন ১১-০৫-২০২৪

ভোলার ভান্ড (ব্যঙ্গ)
বোরহানুল ইসলাম লিটন
==================৥৥৥

মহিষ গরু ঘাটের পানি
করছে বিষম ঘোলা,
তাই না শুনে আসতে ছুটে
কোমল মতির ভোলা।

জাল নিয়েছে কাঁধের পরে
অন্য হাতে খলই ধরে

মনের সুখে মাছে শিকারে
হাসছে পরাণ খোলা,
দেখতে এসে বিবেক সাধু
হারায় কাঁধের ঝোলা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।