ছিন্ন ক্ষত জীবন
- মহঃ সানারুল মোমিন - এক গুচ্ছ সময় ১১-০৫-২০২৪

ছিন্ন ক্ষত জীবন
-------- মহঃ সানারুল মোমিন

চারিদিক শুধু পুড়ে, অদৃশ্য কিরণে পুড়ে,
হাজার জীবন ঝরে পড়ে।
ফুঁসছে আকাশ নদী, একটু শান্তি পেত যদি,
আকাশ বাতাস আর ঝড়ে।

ঐ নীরব ভাইরাসে, ভরে যায় সর্বনাশে,
ব্যস্ত জীবন শুধু হাহাকারে।
দিবানিশি আশ্রুঝরে, হৃদয় জীবন তীরে,
রাখতে পারিনা প্রিয়জনকে ধরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।