দ্বন্দ্বের দান
- বোরহানুল ইসলাম লিটন ১০-০৫-২০২৪

দ্বন্দ্বের দান
বোরহানুল ইসলাম লিটন
==============//

তোমাতে আমাতে যদি
হয় কভু দ্বন্দ্ব,
জীবনটা ঠিকই চলে
হেরে যায় ছন্দ।

শুভ যোগে রিপুগুলো
ত্রি নয়নে দেয় ধুলো

বিবেকের চাল চুলো
কেড়ে করে অন্ধ,
মনে ভরে সংশয়
হতাশার গন্ধ।।

=================//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।