দীপশিখা
- হাকিকুর রহমান ০৮-০৫-২০২৪

দীপশিখা নিভে গেছে কবে কোন ঝড়ে
জ্বালিনিকো তাকে আর যতদুর মনে পড়ে।
আঁধারের মাঝে তাই করি বিচরন
চেনা-অচেনার মাঝে অন্য ভুবন।
ভাগ্যের আকাশেতে জ্বলে শুকতারা
কেমোরে শোনাবে আজ পবনেরো ধারা।
মিছে চলা তবু পথে আশা নিয়ে বুকে
আলো আর আঁধারির খেলা চলে চারিদিকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।