আমরা চাই
- Abrar Jahin Chowdhury Nuhan- আবরার জাহিন চৌধুরী নূহান ০৮-০৫-২০২৪

আমরা গনতন্ত্র চাই
পিতার পুত্রকে নেতা

আমরা শরীয়া চাই
পীরের পুত্রকে পীর

আমরা আইনের শাসন চাই
মানবের ক্রসফায়ারে বলি শুকরিয়া

আমরা ন্যায়বিচার চাই
তাই বিচার চাইনা ফাঁসি চাই

আমরা শুধু নিশ্চয়তা চাই
টাকার বিনিময়ে প্রশ্ন কিনে যাই

আমরা ইনসাফ চাই
অন্যের বেলায় নাই

আমরা বিপ্লব চাই
কোন ইশতেহার নাই

আমরা ইসলাম চাই
পলিটিক্যাল ইসলাম না

আমরা পরিবর্তন চাই
ক্ষমতা পেয়ে বনে যাই তাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩০-০৫-২০২০ ২৩:২০ মিঃ

Fantastic