লেখকের প্রেমিকা ,
- পুন্যব্রত গোপ ০৮-০৫-২০২৪

এক কাপ চা নিয়ে রোজ তুমি আমার সামনে এসে দাঁড়াও , আর এখান থেকেই সকালের শুরুটা তার পর সারাটি দিন জুড়ে তুমি আমার ছায়াসঙ্গী।

জানো আমার কিন্তু এখনো মনে আছে সেই দিনটার কথা, যখন নীলাঞ্জনা গল্প টা লিখতে বসেছিলাম সেদিন প্রথম তুমি আমার জীবনে এসেছিলে ।

আর সেদিন থেকেই আমি যতটা না তোমাকে ভালোবাসি, তার থেকে বেশি তুমিইতো আমাকে ভালোবাসো। তা না হলে কি সারা পৃথিবী যাকে বুঝতে পারল না, তাকে অন্তত তুমি বুঝতে পেরেছো।

জানো আমার কিন্তু খুব ভালো লাগে , যখন তুমি আমার লেখা গুলোর মধ্যে বানান ভুল গুলো ধরিয়ে
দেওয়ার সঙ্গে সঙ্গে আবেগ গুলি কেউ বোঝো।
সত্যি আমি খুব ভাগ্যবান তোমার মত একজন প্রেমিকাকে পেয়ে । যে তার সমস্ত কিছু দিয়ে শুধুমাত্র আমাকেই আগলে রাখে শুধুমাত্র আমাকেই ভালবাসে।

কিন্তু সবাই কেন বলে আমার সাইক্রাটিস্ট দেখানোর প্রয়োজন ! সবার সামনে এসে তুমি কেন উপস্থিত হও না?ওরা কেন বলে তুমি শুধুমাত্র আমার মস্তিষ্কের তৈরি চিন্তা ভাবনার এক কাল্পনিক চরিত্র !!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।