দুর্যোগ
- মোহাম্মাদ আলী ১০-০৫-২০২৪

প্রচন্ড অস্থিরতায় বাঁধ ভাঙ্গা বেদনার গিড়িখাঁদে রাইফেলের নলবেয়ে নিউরন থেকে বেরিয়ে আসে নাইট্রোজেনজল।
খাদ্যহীন তলপেট আবহাওয়ার প্রতিকূলতা বিবেচনা করতে করতে মৃত্যুপাড়ায় হাত বাড়ায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।