সামাজিক
- মোহাম্মাদ আলী ১০-০৫-২০২৪

চারদিকে হরহামেশাই লাশ পরে যাচ্ছে।অসুস্থ ডাহুকের মতো বেতঝাড়ে অপেক্ষায় থাকতে থাকতে ইদানিং বড্ড ক্লান্ত।

আমি
আর
আগের
মতো
সামাজিক----- নয়।

ধর্মীয় উপাসনালয়ে আবেগী স্মৃতি পরিপাটি হয়ে রক্তে নেমেছে দন্ডিত অপরাধ।
লাশকাটাঘর লাশহীন।
নিউরন ভোরে গেছে করুণ স্মৃতি।



২১ জ্যৈষ্ঠ ১৪২৭, বৃহস্পতিবার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।