পাখির ইচ্ছে
- মোহাম্মাদ আলী ১০-০৫-২০২৪

মাছ রা পাখিকে তাদের গৃহে আমন্ত্রণ জানিয়েছে ----।
আমন্ত্রণ পেয়ে পাখিগুলো ভেবেছিলো -- ভালোই হলো!
এবার মাছেদের বাড়ি থেকে সাঁতার কাটা শিখে আসবো। আর ভালো লাগেনা শুধু উড়তে!

১ জ্যৈষ্ঠ ১৪২৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।