বিচারসম্পর্ক
- মোহাম্মাদ আলী ১০-০৫-২০২৪

মাননীয় মাই লর্ড
কোথায় সেই জলদস্যু?
কোথায় বাইবেলের দশ আজ্ঞা সম্বালিত উপদেশবানীর প্রস্তাব খণ্ড?
সেকি এখনও মুছে দিতে চায় " তুমি কখনও চুরি করবে না "।

রাষ্ট্রের শিরায় উপশিরায় ষড়যন্ত্রের ইস্পাতনির্মিত খাঁচ।
ঈশ্বর কে ভুলে তারা ধর্ম গড়েছে" চুরি বা চোর"!!
জলদস্যুর মুছে দেওয়া বানীর সাথে রাষ্ট্রের সুলভমিল।

মাননীয় মাই লর্ড
শ্মশানে আমখরি ফেলেরেখে বিদ্যুৎ দিয়ে হার জ্বালায়।
ক্রমশ বাড়ছে বিদ্যুতের দাম। অবহেলিত লাশের মতো পরে আছে আমখরির লাকড়ি।
অবলীলায় ভুলে যাওয়া মানুষ গুলো জানতে চায় কবি ও কবিতার সম্পর্ক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।