নয়নের অর্কিড বাড়ি
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ০৯-০৫-২০২৪

বন্ধু নয়নের বাড়ি,
অর্কিডে ছড়াছড়ি,
দেখলে মনটা নেয় কাড়ি।

পাহাড়ের ঢালে তাহার বাড়ি,
দখিনা বাতাসে মনটা করে উড়াউড়ি,
তার খবর টিভি চ্যানেলে করছে ঘুরাঘুরি।

বান্দরবান শহর থেকে একটু দূরে,
তার বাগানে এ পর্যন্ত অনেকে গেছে ঘুরে,
আতিথেয়তার পাশাপাশি গান শোনায় সুরে সুরে।

এছাড়াও বন্ধু নয়ন একজন ভাল মনের মানুষ,
আলাপচারিতায় আপনি হয়ে যাবেন খোশ,
তার সাফল্য দেখে নিন্দুকেরা আপাতত বেহুশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠেছে ঝড়,
আলোচনার কেন্দ্রবিন্দু শিক্ষক নয়নের অর্কিড ঘর,
প্রার্থনা! জগতের সকল সাফল্য আসুক তার উপর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।