বিচিত্র’র অনুকাব্য সমগ্র ৪
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ০৮-০৫-২০২৪

১.
এই শহরের মানুষ, আর রাস্তার প্রতিটা মোর;
তাদেরও জানার বাকি নেই আর-
তুই শুধু আমার, আমি শুধুই তোর.!

২.
কিছু মানুষ বৃষ্টিকে হৃদয়ের গভীর থেকে অনুভব করে।
বাকিরা শুধু ভিজেই যায়।
অনুভূতির জায়গা তাদের শূন্য.!

৩.
কোকিলের মধুর কন্ঠ শুনে
ভরে যায় মন,
সেও যদি ডাকতো এমনি
আমায় সারাক্ষণ.!

৪.
একদিন দুজনে হাটতে যাব
উড়বে তোমার চুল,
আলতো করে গুজে দিবো
খোঁপায় জবা ফুল.!

৫.
যত্ন নিন-
দেহের আসবাবপত্রের।
বিশেষ করে হৃদয়ের.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।