মানব জীবনের ভিন্নধর্মী বিশ্লেষণ
- সৈয়দ নুরুল্লাহেল বাকী ১০-০৫-২০২৪

জীবন খাতা ------
পুস্তক সদৃশ ব্যাপকতা
অপঠিত থেকে যায় অগণিত পাতা

অনেকাংশে উন্মুক্ত
আংশিক অব্যক্ত
বহুলাংশে অস্পষ্টতা

কিছু অধ্যায় ছিন্ন
কিছু কিছু ভিন্ন
কিছু তার অশুভ বারতা

কিছু তার প্রহেলিকা
অনেক স্বপ্নের যবনিকা
তবু অনস্বীকার্য জীবনের বিশালতা।
-------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।