ঠিকই চলে গেছো
- রফিকুল আলম ০৯-০৫-২০২৪

ঠিকই চলে গেছো
======রফিকুল আলম
আজ থেকে আরো সুন্দর হোক
তেমার পথ চলা
সাথে থাকবো আমি
পথের সাথী হয়ে
ভুলেও যদি পথ ভুলে না যাও।
আমি কতবার বলেছি তোমাকে
একদিন তুমি ঠিকই ছেড়ে যাবে আমাকে
যদিও তুমি অভিমানে
অনুযোগের সুরে করেছ প্রতিবাদ।
শেষে তুমি ঠিকেই চলে গেছো
তোমার অভিষ্ট পথে।
তবুও ভালো যদি বাসতে ইচ্ছে করে
ভালবেসো আমরণ
মনে রেখে আমি এক নিরাপদ শরণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।