সাবধান
- মোঃ বুলবুল হোসেন ০৮-০৫-২০২৪

সাবধান
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ২৯-০৬-২২ ইং



নেতা এলো
প্রাণ জুড়ালো
শান্তি হবে দেশে,
পচা শামুকে
পা কেটেছে
খালি পায়ে এসে।

দেখে শুনে
পা ফেলো
ভেবে লাভ কি?
লাভ হবে না
ধরলে কানা
বলবে রাস্তা মেপেছি।

সরিষার মধ্যেই ভূত
মানবে কি আর পুত্র
মেপে ফেলেছে জল,
বেড়ায় এসে
ধান খেয়েছে
হবে কি ফসল।


জনতা এসে
নেতার পাশে
পকেট করেছে খালি,
হইয়ো সাবধান
থাকতে প্রাণ
জনতা দিবে তালি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।