মিছেমিছি উন্নয়ন
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ১২-০৫-২০২৪

কই গেলো তোর জিডিপি হায়,
কই গেলো রে উন্নয়ন?
শুনতে কি পাস না তুই,
বন্ধ কি তোর দুই নয়ন?
না খেয়ে আছে কত মানুষ আজ,
ওষ্ঠাগত জীবন যে হায়,
কী হবে ঐ রিজার্ভ দিয়ে,
মিলবে কি বাঁচার উপায়?
সব দেখেও যে নেই কোনো লাজ,
কোনোভাবেই নিবি না দায়?
কেমন করে বাঁচবে মানুষ,
চিবিয়ে খাবে মাথাপিছু আয়?
০৬-০৩-২২.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।