"তুমি শ্রাবনের বৃষ্টি"(অনুকাব্য)
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৭-০৪-২০২৪

তুমি শ্রাবন মেঘেরও বৃষ্টি,
তোমাতেই আটকে যায় দৃষ্টি।
তুমি কোন সাগরেরই ঢেউ?
তুমি কি আমার আপন কেউ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Moniruzzaman90
১৪-১১-২০১৮ ১২:৪৪ মিঃ

অনন্য