আহামরি কিছু নেই
- আলী আহম্মেদ ০৯-০৫-২০২৪

এই পৃথিবীতে,
আমার আহামরি কিছু নেই;
কেবল তুমি ছাড়া!
তুমি আমার আহামরির চেয়ে
অনেক বেশি কিছু;
আর কিছু প্রয়োজনবোধ করছি না,
তুমি ছাড়া!
আমার ধ্যান বল,জ্ঞান বলো
কিংবা কবিতা- গান
আমার আহামরি আর কিছু প্রয়োজন নেই,তুমি ছাড়া
আমার সকাল বলো, রাত বলো
কিংবা সূর্যোদয়, সূর্যাস্ত-
দিব্যি বলছি,
আমার আহামরি কিছু প্রয়োজন নেই,কেবল তুমি ছাড়া!
----------------
আহামরি কিছু নেই
আলী আহম্মেদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।