মা ভিলা
- আলী আহম্মেদ ১০-০৫-২০২৪

ছেলেটা মাকে প্রচণ্ড ভালোবাসে,
তাই তার মায়ের দোয়া এন্টারপ্রাইজের কষ্টে অর্জিত অর্থে,
নির্মিত পাঁচ তলা ভবনের নাম দিলো
"মা ভিলা"
কি চমৎকার নাম!
সেই ছেলেটা মা কে প্রচণ্ড ভালোবাসে
তাই বছরে দুই একবার বৃদ্ধাশ্রমে যান
মায়ের টানে,মা কে দেখতে!
মা সেখানে ভালোই আছেন, ছেলের তৃপ্তির ঢেকুর!
_________
মা ভিলা
আলী আহম্মেদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।