আজ মন ভালো নেই
- আলী আহম্মেদ ০৯-০৫-২০২৪

সাদা মেঘে ভরপুর ছিলো আজ আকাশ
পুড়েছি দুপুরের রোদে,
আজকের আকাশে ভরাট রুপোলি চাঁদ
জ্যোৎস্না গায়ে মাখবো আজ রাত,
তোমার বুকে লুকিয়ে রাখা আমার স্বপ্ন,
শ্রাবণী বৃষ্টিতে ভেসে যায় দু'চোখ,
তুমি কাছে নেই, আজ মন ভালো নেই!

আজ মন ভালো নেই কবিতার, হৃদয়ে আঁকা ছবিটার
তুমি কাছে নেই,
তাই আকাশে চাঁদ থেকেও যেনো নেই,
স্রোত নেই ভরাট নদীটার!
সুর হারিয়েছে সকালে গাওয়া গান, ঝরে গেছে গতকাল ফোটা বেলীফুলের প্রাণ,
তুমি কাছে নেই,আজ মন ভালো নেই
ফুলের ঘ্রাণ নেই, কবিতার ছন্দ নেই, আজ মন ভালো নেই!

__________________
আজ মন ভালো নেই
আলী আহম্মেদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।