বৃষ্টি এসে গেছে
- আলী আহম্মেদ ১০-০৫-২০২৪

বৃষ্টি এসে গেছে
আমার চোখ যে খুলে গেছে
তোমাকে ছুঁয়ে দেয়ার
নেশাকাতর চোখ;
বৃষ্টি ভেজা বেলায়
মন যে চেয়ে আছে
খুঁজে পেতে,
তোমার হৃদয়ের কাছে লুকানো সুখ!
আজ বৃষ্টি এসে গেছে
আমার মন যে খুঁজে বেড়ায়,
তোমাকে বানাতে,
বৃষ্টি ভেজা রেইনকোট;
বৃষ্টি এসে গেছে,
দিওয়ানা হয়েছে হৃদয়
নেশা কাতর চোখ খুঁজে বেড়ায়
তোমার বৃষ্টি ছোঁয়া ঠোঁট।
_______________
বৃষ্টি এসে গেছে
আলী আহম্মেদ
০১ জুন ২০২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।