কেবল পাশে থাকো
- আলী আহম্মেদ ০৯-০৫-২০২৪

আমি হেঁটে চলি,আমি হেঁটে চলি,
আমার একলা একা হাত,
তুমি অন্য পথে হাঁটো, অন্য দিকে থাকো।
আমি জেগে থাকি, আমি জেগে থাকি,
আমার একলা একা রাত,
তুমি চুপটি করে থাকো, নিবিড় ঘুমিয়ে থাকো!
আমি গা ভিজাই, আমি গা ভিজাই,
আমার বৃষ্টি ভেজা প্রভাত,
তুমি চাঁদের মতো হাসো,রোদ গায়ে মাখো।
আমি গেয়ে চলি, আমি গেয়ে চলি
আমার একলা একা গান,
তুমি অন্য গান শুনো,অন্য ছবি আঁকো!
আমি লিখে যাই,আমি লিখে যাই
আমার একলা একা কবিতা,
তুমি অন্য কবিতার প্রেমিকা,অন্য পাশে থাকো!
আমার একলা একা দিন,একলা একা রাত,
আমি তোমায় খুঁজে চলি,
তুমি কি আমায় একটু খুঁজো,আমায় কিছু বুঝো?
আমি একলা একা হাঁটি, একলা পথ চলি,
আমি শূন্য হয়ে চলি,
কেবল তুমি হাতটি ধরো,হাতের কাছে থাকো।
______
কেবল পাশে থাকো
আলী আহম্মেদ
২৯-০৫-২০২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।