আমরা কথা
- আসাদউজ্জামান খান ০৯-০৫-২০২৪

এখন বা এইযুগে
টাকায় মানুষের ভালোবাসা কেনাযায়
"মানুষকে মানুষ বোঝে না"

।। টাকর মাধ্যমে মানুষকে,মানুষরা বোঝে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।