কৃষ্ণচূড়া
- মুহাম্মদ তানজিন সাফায়েত ওরফে মো. তানজিন সরকার ০৯-০৫-২০২৪

মনটা আমার হারিয়ে গেছে কৃষ্ণচূড়ার ডালে,
লাল রঙের রক্ত মেখে, হৃদয়ে আগুন জ্বেলে।
বুকের ভেতর অশ্রু ঝরে, হৃদয় ভাঙার শোকে,
দুঃখ আমি লুকিয়ে রাখি, হাসি মাখা মুখে।
****************

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।