গোলাপ তুমি
- শেখ রবজেল হোসেন ০৯-০৫-২০২৪

আমার বাগিচায় ফোটোনি
তাতে কী?
গোলাপ তুমি
সুসজ্জিত বাগানে
অপরূপ সৌন্দর্য্যের আধার
আমার জানালার পাশে
সুবাস ছড়াও সারাক্ষণ।
ছুঁতে পারিনা
তাতে কী?
তোমায় দেখে দৃষ্টি জুড়াই
গন্ধ নিই শ্বাস প্রশ্বাসে
ভালোবাসি পরম বিশ্বাসে
উদ্বেলিত হয় হৃদয় মন।
অসময়ে ঝরে যেতে চাও?
আত্মার বন্ধন ছিন্ন করে
সমূহ মুক্তি নিয়ে।
আমায় কে অবমুক্ত করবে
তোমার বন্ধন হ'তে?
আমি চাই
তুমি ফুটে থাকো সুখের বাগিচায়
মালির পরম যত্নে
আপন আলোয় উদ্ভাসিত হয়ে
কাননের মধ্যখানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।