ভোরের প্রত্যাশায়
- শেখ রবজেল হোসেন ০৮-০৫-২০২৪

মেঘে মেঘে ঢেকে নিলো সকালের বেলা
শুরু হলো এ জীবনে আঁধারের খেলা,
আলোটুকু নিভে গিয়ে ভয় দিয়ে যায়
চঞ্চল জীবন আজ বড়ো অসহায়।
চারিপাশে শুনি কার অনন্ত ক্রন্দন
এই বুঝি থেমে যায় হৃদয় স্পন্দন,
জোর দিয়ে মনটাকে আশা দিয়ে রাখি
ভয় ভুলে কান দু'টো চেপে ধরে থাকি।

চলে যায় চুপিসারে অতি প্রিয়জন
শত চেষ্টাতেও ফের ভেঙে যায় মন,
উঠে বসি আমি একা সাথে কেউ নেই
ছেড়ে গেছে সকলেই খুব সহজেই।
আঁধারের সাথী হয়ে প্রতি রাত জাগি
ভোরের আলো আসবে পথ চেয়ে থাকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৫-০৭-২০২৩ ১০:৩৪ মিঃ

অসাধারণ,

শেখ রবজেল হোসেন
০৫-০১-২০২৪ ০৫:২৫ মিঃ

ধন্যবাদ আপনাকে।