আমন্ত্রণ
- কাল্পনিক অমিত (নীল) ১০-০৫-২০২৪

মাঠ পেরিয়ে সবুজ গ্রাম-
সেথায় আমি থাকি,
বন্ধু তুমি চলে এসো-
যখন মনে পড়ি।

সূর্য ওঠে প্রভাত মেলে-
চন্দ্র জাগে রাতে,
হাজার তারা করবে খেলা-
দেখবে সবই এসে।

মাঠের শেষে খালে-বিলে,
দেখব সবই মিলে,
তোমায় নিয়ে ঘুরতে যাবো-
নীল আকাশের পানে।

হাজার পাখি ডেকে ওঠে-
ছোট্ট আমার গাঁয়ে,
তোমায় নিয়ে দেখতে যাবো-
জীবন কেমন চলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।