১৫ আগস্ট
- মোঃ আব্দুর রহমান ১০-০৫-২০২৪

দিন গড়িয়ে, পনেরো তারিখ, রাত এসেছে
রাত হয়নি শেষ
বুলেট বুকে, সিঁড়ির উপর, ঘুমিয়ে গেছে
স্বয়ং বাংলাদেশ।

পনেরো তারিখ, ধানমন্ডি, রক্ত-ছাপের ঘোর
পনেরো তারিখ, রাত এসেছে, আর আসেনি ভোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।