শালতা নদীর সাঁকো
- মোঃ আব্দুর রহমান ১০-০৫-২০২৪

বটের ছায়ার পাশ দিয়ে বয়ে যায় যেসব নদী,
সেখানে ধূ-ধূ মাঠ দিগন্তে মিশে যায় যদি,
গোধূলির ছায়া নামে বুনো হাঁসের গায়
এক বিকেলের ভাঙা সাঁকোয়
সেখানে একজীবন কেটে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।