ম্যাক্সিম
- মোঃ আব্দুর রহমান ১০-০৫-২০২৪

তোমার জন্য রেখেছিলাম শিউলি ফুলের নূপুর
অথচ পকেট খুঁজে বের করলে বিষন্ন এক দুপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।