এবার একটু ভালো থাকো
- মোঃ আব্দুর রহমান ১০-০৫-২০২৪

আমার জানালা থেকে যে আকাশ দেখা যায়,
সেখানে কোন মেঘ নেই, রাতের গাঢ় অন্ধকার নেই
দৃষ্টি জুড়ে কেবল গোধূলির নরম আলপনা;
যখন ইচ্ছা- বৃষ্টি নামাতে পারি, আবার ঝলমলে রোদ!

হয়তো আমার জানালা কৃত্রিম রঙে রাঙানো
হয়তো যে চশমা পরি, তার কাঁচ রঙিন
কিংবা আমার আকাশ ক্যানভাসে রং-তুলিতে আঁকা

বন্ধু, তোমার আকাশ তুমিও রাঙিয়ে রাখো
এক জীবনে দুঃখ পালন অনেক হলো
এবার একটু ভালো থাকো,
ভালো থাকো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।