শান্তি
- মোঃ আব্দুর রহমান ১১-০৫-২০২৪

কতদূর যেতে হলে উড়তে হয়?
জানিনা, কতটা সাহস সঞ্চয়ে নির্ভয়;
মেঘ-নদী-জল জমা কত সমুদ্র ফেলে
কত জীবন পেরোলে তবে শান্তি মেলে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।