মোহভঙ্গ
- মোঃ আব্দুর রহমান ১১-০৫-২০২৪

এতদূর এসে, অবশেষে মোহভঙ্গ
পাশে বসে আছি
হাতে ছুতে পারি,
তবুও কেন এত নিঃসঙ্গ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।