এপিটাফ
- মোঃ আব্দুর রহমান ১০-০৫-২০২৪

সিলিং ফ্যানে
দড়ি ঝুলে ছিল
অথচ সে মারা গেল
পুকুরে ডুবে!

সে মারা গেল রোড এক্সিডেন্টে,
বজ্রপাতে, পাহাড় ধ্বসে..

সিলিং ফ্যানে
দড়ি ঝুলে ছিল
অথচ সে মারা গেল
তোমাকে ছুয়ে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।