বিষাক্ত নিঃশ্বাস
- মোঃ আব্দুর রহমান ১০-০৫-২০২৪

এখানে অন্ধকার এখনো প্রতিদিন গাঢ়
আদিম অমাবস্যার মতো;
এখনো পাখির চাহনিতে
এখনো পথের ছায়ায়
এখনো মানুষের নিশ্বাসে ছোপ ছোপ ক্ষত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।