অতীতের ঋণ
- মোঃ আব্দুর রহমান ১০-০৫-২০২৪

আমরা বেঁচে আছি
আমাদের ফুরিয়ে যাওয়া দিনে,
পথ শেষ হওয়া পথে
ভোর হয়ে যাওয়া মাঝরাতে
আজ হয়ে শেষ হওয়া গতকালের ঋণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।