কিছুক্ষণ
- মোঃ আব্দুর রহমান ১১-০৫-২০২৪

সবকিছু থাক,
পড়ে থাক যেখানে যা আছে
নীরব বসে থাকা অনন্ত হোক,
এইসব না পারা, না পাওয়া,
না বোঝা- এমনি থাক; আর
দীর্ঘ-দীর্ঘ হোক সব 'কিছুক্ষণ '

যেন এখানে এসে শেষ হয়েছে
সকল আয়োজন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।