আজ ও আগামী
- মোঃ আব্দুর রহমান ১০-০৫-২০২৪

বন্ধু, তোমায় বলছি শোনো
এই সব হারানোর কালে
জানি, সব হারিয়ে গেছে
তবু সে দুঃখ থাকুক জমা
তবু সে কষ্ট থাকুক জমা
আর কিছুদিন,
আর কিছুদিন কঠিন শিলার পাহাড়
আর কিছুদিন পথভ্রষ্ট নদী
আর কিছুদিন অন্ধকারের চিল;তবু
স্বপ্ন দেখি চলো
তবু বেঁচে থাকি,
শুধুই বেঁচে থাকি চলো,
আর কিছুদিন।

জানি, এই পৃথিবী আগের মতো নেই
তবুও আমার জন্য
তোমার জন্য,
পাখির জন্য, ফুলের জন্য
নতুন দিন আসবেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।