শুভ জন্মদিন প্রিয়
- মোঃ আব্দুর রহমান ১০-০৫-২০২৪

তুমি আসছো জেনে
এইদিনে,
যে ফুল ফুটবেনা কখনো- তারা ফুটেছিল
যে পাখি কখনো গান গায় না, তারা গেয়েছিলো
যে মুখ হাসেনি কখনো, তারা হেসেছিলো
ভেসেছিলো, দুলেছিলো, ভুলেছিল সব বিগত বিষাদ।

সন্ধ্যার তাঁরা
মধ্যে রাতের চাঁদ
ভোরের সূর্য
এইদিনে তোমাকে প্রথম দেখে
এখনো প্রতিদিন জানালায় উঁকি দিয়ে যায়।
এখনো প্রতিদিন
এইদিনে,
কৃষ্ণচূড়ার ডাল, সোনালুর ঝাড়
পলাশের বন
ফুল-পাতা আর রঙে জানিয়ে দেয়
তোমাকে প্রথম দেখার ঋণ-
শুভ জন্মদিন, প্রিয়, শুভ জন্মদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।